তারিখ : ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ

ভালুকায় প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
ভালুকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির ৮৩ তম জন্মদিন উপলক্ষে ৪ ডিসেম্বর শনিবার বিকালে ভরাডোবা উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বিতরণ কাজের ভার্চোয়ালী শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

উপজেলা ছাত্র লীগের সদ্যবিদায়ী সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সন্তান শাহরিয়ার হক সজীব এর পক্ষ থেকে দুই শতাধিক প্রতিবন্ধী নারী পুরুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয় । এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক অমুল্য মোহন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক হাজী সোহাগ, দলীল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রতিবন্ধী সংগঠনের জেলার চেয়ারম্যান ডিওডি ইসমাইল হোসেন,ইউনিয়ন যুবলীগের সভাপতি আতিকুল ইসলাম পাঠান সহ অন্যান্য নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই