তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা

রাণীনগরে শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
নওগাঁর রাণীনগরে ১৪ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, উপজেলা প্রশাসনের সকল দপ্তরের প্রধান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও মুক্তিযোদ্ধা কমান্ডের সদস্যরা। সভায় বক্তারা বলেন করোনা ভাইরাস মহামারি এখনো বর্তমান রয়েছে। তাই দুইটি দিবস পালনে গৃহিত অনুষ্ঠানগুলোতে আমাদের সকলকে স্বাস্থ্যবিধি অবশ্যই মানতে হবে। আর মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস আগামী প্রজন্মের কাছে তুলে ধরার আহ্বান জানানো হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই