তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ক্ষমতায়ন প্রজেক্টের মাঠ দিবস অনুষ্ঠিত

গৌরীপুরে ক্ষমতায়ন প্রজেক্টের মাঠ দিবস অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
আধুনিক চাষাবাদ পদ্ধতিতে আমন ধানের বীজ উৎপাদনের লক্ষে  ময়মনসিংহের গৌরীপুর ডৌহাখলা ও ভাংনামারী ইউনিয়নের মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। রবিবার ( ৫ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১২ টার মধ্যে ৬টি ভেন্যুতে এসব মাঠ দিবস অনুষ্ঠিত হয়।আরডিএস, গণ উন্নয়ন কেন্দ্র ও সুশীলনের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার লিপি।

ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী, নতুন বাজার ও নয়াপাড়া এবং ডৌহাখলা ইউনিয়নের সিংজানী, বাসাটি ও মধ্য ঘোড়ামারা গ্রামে প্রকল্পের সদস্যদের আমন ধানের বীজ উৎপাদনের বিষয়ে পরামর্শ প্রদান করা হয়।
সিংজানী গ্রাম প্রকল্পের সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন- প্রাণী সম্পদ কার্যালয়ের ডা. নাজনীন সুলতানা, ডৌহাখলা ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ ফয়েজ উদ্দিন, প্রাণী সম্পদ কার্যালয়ের বিএস নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, ডৌহাখলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য সাজ্জাদ চৌধুরী, সংগঠনের সদস্য মোঃ আনোয়ার হোসেন চৌধুরী প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই