তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শেখ আব্দুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শেখ আব্দুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (৬ডিসেম্বর) বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট সাংবাদিক ও সংবাদপত্র এজেন্ট শেখ আব্দুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে এদিন বাদ যোহর প্রেসক্লাব কার্যালয়ে স্মরণসভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসারের সভাপতিত্বে ও সদস্য সচিব মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য দেন, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম.নুরুল ইসলাম, কমল সরকার, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম, মোঃ নাজিম উদ্দিন, তোফাজ্জল হোসেন, গিয়াস উদ্দিন, নুরুল আমিন, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, আবু কাউছার চৌধুরী রন্টি, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক সাইদুর রহমান খান আবু সাঈদ, উপজেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ ও সাবেক সাংগঠনিক সম্পাদক মোকাম্মেল হোসেন তালুকদার, প্রেসক্লাবের সদস্য হুমায়ূন কবির, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, আরিফ আহম্মেদ, ওবায়দুর রহমান, সাংবাদিক আব্দুল কাদির, জহিরুল হুদা লিটন, রকি, হলি সিয়াম শ্রারণ প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই