তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় মনোনয়ন বাতিলের দাবিতে মানব বন্ধন

নওগাঁর পত্নীতলায় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের মনোনয়ন বাতিলের দাবিতে মানব বন্ধন
[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর]
নওগাঁর পত্নীতলা উপজেলার দুইটি ইউনিয়নে গত ইউ'পি নির্বাচনে বিদ্রোহী ২জন প্রার্থীকে এবার নৌকা প্রতিক দেয়ার প্রতিবাদে সোমবার উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় মুক্তিযোদ্ধা পরিবার, পত্নীতলা ও মাটিন্দর ইউনিয়ন আওয়ামীলীগ ও স্বাধীনতার স্বপক্ষে ইউনিয়নবাসীরের পক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আগামী ৫জানুয়ারী পঞ্চম ধাপে পত্নীতলা উপজেলায় স্থানীয় ১১ ইউ.পির নির্বাচন। উক্ত নির্বাচনে পত্নীতলা ইউনিয়ন এবং মাটিন্দর ইউনিয়নে গত নির্বাচনে ২জন বিদ্রোহী প্রার্থীকে নৌকা প্রতিক দেয়ায় তা বাতিলের দাবিতে নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় ইউনিয়নবাসীরের পক্ষে মানববন্ধন করে অত্র ইউনিয়নের আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ কর্মীরা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন পত্নীতলা ইউনিয়নে নৌকা প্রতীক প্রত্যাশি পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কাশেম, ওবায়দুল ইসলাম স্বপন, সহ-সভাপতি মাহবুবুল আলম হেলাল ও লাল শাহ্, যুগ্ম-সম্পাদক মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, মুক্তিযোদ্ধা সন্তান রাসেল হোসেন, মাটিন্দর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ, সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, মাটিন্দর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফয়েজ উদ্দীন, আব্দুল জলিল, ওয়ার্ড সভাপতি ইউনুছ আলী, আব্দুল মান্নান, আফজাল হোসেন, সেক্রেটারী জয়নাল আবেদীন, আবুল কালাম সহ অন্যান্য নেত্রীবৃন্দ ও কর্মীরা। এসময় মানববন্ধনে নৌকার মাঝি পরিবর্তন চেয়ে কেন্দ্রীয় নেতাদের প্রতি পূর্নবিবেচনার দাবী জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই