তারিখ : ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে মিশু বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত

তজুমদ্দিনে মিশু বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
ভোলার তজুমদ্দিনে ২নং সোনাপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে মেহেদি হাসান (মিশু হাওলাদার) বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) প্রতীক বরাদ্ধের নির্ধারিত চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষনা করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে, দীর্ঘ ১৯ বছর পর ২নং সোনাপুর ইউনিয়নে চতুর্থ ধাপের নির্বাচনে তফসিল করেন কমিশনের সচিব। তফসিল ঘোষনার পর চেয়ারম্যান পদে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র প্রত্যাহারের নির্ধারিত দিন বিএনপির স্বতন্ত্রপ্রার্থী ও আ'লীগের বিদ্রোহী ৯ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্ধের দিনে মেহেদী হাসানকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত ঘোষনা করেন রিটার্নিং কর্মকর্তা আমীর খসরু গাজী। যে কারণে এই ইউপিতে চেয়ারম্যান পদে ভোট হচ্ছেনা। আগামী ২৬ ডিসেম্বর সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যের মাঝে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে পুরুষ ১৬ হাজার ৪১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই