তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ডিজিটাল বাংলাদেশের সেবা এখন ঘরে ঘরে

ডিজিটাল বাংলাদেশের সেবা এখন গ্রামগঞ্জ থেকে শুরু করে প্রতিটি ঘরে ঘরে পৌঁছে গেছে-নওগাঁয় খাদ্যমন্ত্রী
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]
ডিজিটাল বাংলাদেশের সেবা এখন গ্রামগঞ্জ থেকে শুরু করে প্রতিটি ঘরে ঘরে এবং দেশের সবখানে পৌঁছে গেছে। ডিজিটাল বাংলাদেশের এই সুফল দেশের ১৭কোটি মানুষ পাচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। তিনি রোববার নওগাঁর জেলা প্রশাসকের কার্যালয়ে ডিজিটাল বাংলাদেশ দিবসের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

এর আগে মন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফেস্টুন উড়িয়ে দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় মন্ত্রী বলেন-২০০৮ সালের প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ রূপকল্প ঘোষণা করেছিলেন। তখন সবাই বলেছিলেন ডিজিটাল বাংলাদেশ কি। কিন্তু প্রধানমন্ত্রী তা প্রমাণ করে দিয়েছেন ডিজিটাল বাংলাদেশ কি। করোনাকালীন সময় আমরা ঘরে বসেই দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে এমনকি বিদেশেও আমরা এর কার্যক্রম পরিচালনা করেছি। এর ফলে আমরা সহজেই করোনাকে মোকাবেলা করতে পেরেছি। তাই মন্ত্রী নতুন প্রজন্মকে ডিজিটাল বাংলাদেশ অপব্যাবহার না করে সঠিক ব্যবহার করার আহবান জানান। এসময় জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, সিভিল সার্জন ডা: এবিএম আবু হানিফসহ বিভিন্ন সরবকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই