তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময়

তজুমদ্দিনে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময়
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
চতুর্থধাপের নির্বাচনে ভোলার তজুমদ্দিনে ২নং সোনাপুর ইউনিয়নে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা ও নির্বাচনের আচরণবিধি সম্পর্কে প্রশাসনের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ ডিসেম্বর) সকাল ৯ টায় উপজেলা পরিষদ অডিটরিয়মে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার আয়োজনে মতবিনিময় সভায় বক্তৃতা করেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগম, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আমীর খসরু গাজী, তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জিয়াউল হক, আনসার ভিডিপি’র প্রশিক্ষিকা তহমিনা বেগম।

সভায় সোনাপুর ইউনিয়নে সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। আগামী ২৬ ডিসেম্বর সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের মাঝে নির্বাচন অনুষ্ঠিত হবে। চেয়ারম্যাপদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বাংলাদেশ আ’লীগ মনোনীত প্রার্থী (নৌকা) মেহেদী হাসানকে (মিশু হাওলাদার) বেসরকারীভাবে বিজয়ী ঘোষনা করেন রিটার্নিং কর্মকর্তা আমীর খসরু গাজী। যে কারণে চেয়ারম্যানপদে ভোট হচ্ছে না এই ইউনিয়নে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই