তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অটিজম শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁয় অটিজম শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
মুজিব জন্মশতবর্ষ, স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ক্রীড়া অধিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় নওগাঁয় জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অটিজম শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার শহরের আশার আলো অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় প্রাঙ্গনে অটিজম শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. রাজিয়া সুলতানা। ক্রীড়া পরিদপ্তরের সহকারি পরিচালক (সংগঠন) আখতারুজ্জামান রেজা তালুকদার রুমীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আবু সালেহ মো. মাহমুদুল ইসলাম, সদর প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা এসএম হুমায়ন কবির, জেলা লাইব্রেরিয়ান এসএম আসিফ, আশার আলো অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওছিম উদ্দীন, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শতাধিক প্রতিবন্ধী শিক্ষার্থী ও তাদের অভিভাবক। এ সময় আমন্ত্রিত অতিথিবৃন্দ অটিজম শিশুদের ক্রীড়া প্রতিযোগিতার নৈপুণ্য ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই