তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে জাতীয় পার্টির উপজেলা সহ-সভাপতি বহিষ্কার

মদনে নির্বাচন প্রত্যাহার করায় জাতীয় পার্টির উপজেলা সহ-সভাপতি বহিষ্কার
[ভালুকা ডট কম : ১৯ ডিসেম্বর]
নেত্রকোনা মদনে ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রত্যাহার করায়  উপজেলার জাতীয় পার্টির সহ-সভাপতি আবুল হোসনে ভূঁইয়াকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। রোববার সন্ধ্যায়  উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন। আবুল হোসনে ভূঁইয়া ৭নং নায়েকপুর ইউনিয়ন কমিটিরও সহ-সভাপতি ছিলেন।

তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক লাঙ্গল নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করেছিলেন। রোববার আবুল হোসেন মনোনয়ন প্রত্যাহার করে নির্বাচন থেকে সড়ে দাড়াঁন। বিষয়টি দলীয় শৃঙ্খলা ভঙ্গ,সংবিধান বিরোধী এবং দলের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় দলটির গঠন তন্ত্র অনুযায়ী তাকে সকল পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করেছে ।

মদন  উপজেলা  জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জানান, উপজেলার জাতীয় পার্টির সহ-সভাপতি আবুল হোসেন ভূঁইয়াকে  জাতীয় পার্টির চেয়ারম্যান ৭নং নায়েকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দেন। কিন্তু তিনি দলীয় সিন্ধান্ত না মেনে উৎকোচের বিনিময়ে নিজের মনোনয়ন প্রত্যাহার করে নির্বাচন থেকে সড়ে আসেন। বিষয়টি জেলা জাতীয় পার্টির সভাপতিকে অবগত করলে তার বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়ার জন্য বলেন। উনার সিন্ধান্ত অনুযায়ী তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

নেত্রকোনা জেলা জাতীয় পার্টির সভাপতি লিয়াকত আলী খান বলেন, আবুল হোসেন ভূঁইয়া দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই