তারিখ : ১২ আগস্ট ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে এপেক্স কারখানার উদ্যোগে বৃক্ষ রোপন

কালিয়াকৈরে এপেক্স কারখানার উদ্যোগে বৃক্ষ রোপন
[ভালুকা ডট কম : ২১ ডিসেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে সামাজিক বনায়ন কর্মসূচীর আওতায় এপেক্স ফুটওয়্যার লিমিটেড এর উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন জাতের ফলজ গাছের  চারা রোপনের কর্মসুচী গ্রহন করেছে । এ উপলক্ষ্যে  ২১ ডিসেম্বর ২০২১ মঙ্গলবার সকালে   উপজেলার চন্দ্রা  জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনে বিভিন্ন জাতের ফলজ গাছের  চারা রোপন  করা হয়।

বৃক্ষ রোপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মেজবাহ উদ্দিন সরকার , বিশেষ অতিথি ছিলেন এপেক্স ফুটওয়্যার লিমিটেডের মহা ব্যবস্থাপক  মো. আজম খাঁন,উপ- মহাব্যবস্থাপক মো. আরিফুর রহমান । কলেজ মাঠ প্রাঙ্গনে আম, কাঁঠাল, পেয়ারা , জলপাই , লিচু ও আপেলকূল সহ প্রায় শতাধিক  ফলজ গাছের চারা রোপন করা হয় । এসময় কলেজের শিক্ষক মন্ডলী , ছাত্র-ছাত্রী ও কারখানার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন । জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর  মেজবাহ উদ্দিন সরকার  ব্যতিক্রমধর্মী  সামাজিক বনায়ন কর্মসুচী পালনের জন্য এপেক্স ফুটওয়্যার লিমিটেড এর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পরিবেশ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই