তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় আ,লীগ কর্মীদের হামলা

শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় আওয়ামীলীগ প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলা, ১৫টি মোটরসাইকেল ভাংচুর, আহত ৫
[ভালুকা ডট কম : ২৫ ডিসেম্বর]
গাজীপুরের শ্রীপুরে তেলিহাটি ইউনিয়ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ সরকারের (আনারস) নির্বাচনী প্রচারণা বহরে হামলার অভিযোগ উঠেছে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল বাতেন সরকারের সমর্থকদের বিরুদ্ধে। হামলায় পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের ছাতির বাজারে এ ঘটনা ঘটে।আহতরা হলেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মী জহিরুল ইসলাম, আব্দুর সামাদ মাদবর, আব্দুর রউফ, আব্দুস সালাম এবং সানি। তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ সরকার জানান, শুক্রবার সন্ধ্যার পর থেকে ইউনিয়নের আবদার ও লোহাই বাজার  এলাকায় এলাকায় গণসংযোগ শেষে ছাতির বাজার এলাকায় গণসংযোগ করছিলেন। হঠাৎ করে তার নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহৃত কয়েকটি মোটরসাইকেল হামলা চালিয়ে ভাংচুর করে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল বাতেন সরকারের কর্মী-সমর্থকেরা। এ সময় তার প্রচারণায় ব্যবহৃত মাইক, হ্যান্ড মাইক, ১৫টি মোটরসাইকেল ভাংচুর করে ও কয়েকটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এতে তার পাঁচজন কর্মী গুরুতর আহত হয়।

এ বিষয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল বাতেন সরকারের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।=শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন ছিল। ঘটনাস্থল পরিদর্শন করে জানা গেছে কোনো মারামারি বা হামলা এবং মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেনি। তবে আওয়ামীলীগ দলীয় প্রার্থীর কিছু লোক স্বতন্ত্র প্রার্থীর জনসংযোগস্থলের কাছে গেলে উত্তেজনা সৃষ্টি হয়েছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই