তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে নিখোঁজের ৬দিন পর মিললো মরদেহ

শ্রীপুরে নিখোঁজের ৬দিন পর মিললো অটোচালকের মরদেহ
[ভালুকা ডট কম : ২৬ ডিসেম্বর]
গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের গভীর গজারি বনে ভেতর থেকে নিখোঁজের ৬দিন পর অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার মুখে স্কচটেপ ও হাত-পা রশিতে বাঁধা ছিল। গতকাল রোববার (২৬ ডিসেম্বর) দুপুরে স্থানীয়দের দেয়া তথ্য মতে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিখোঁজ অটোচালক শামীম হোসেন (৩০) একই ইউনিয়নের বারতোপা গ্রামের ছামান মিয়ার ছেলে। সে গত ২০ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিল। শামীম অটোরিক্সা চালিয়ে সংসার চালাতো। শামীমের পরিবারে স্ত্রী, সোনিয়া আক্তার নামে ১০বছর বয়সী একটি মেয়ে ও ইমরান হোসেন নামের ৮বছর বয়সী এক ছেলে আছে।

শামীমের বড় ভাই আমিনুল ইসলাম জানান, গত সোমবার (২০ ডিসেম্বর) সকালে শামীম অটোরিক্সা নিয়ে বাড়ী থেকে বের হয়। পরে সন্ধ্যায় সে বাড়ী ফিরে না আসায় তাকে খোঁজাখুজি করেও আর সন্ধান মেলেনি। এবিষয়ে নিখোঁজের পরদিন শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছিল। রোববার দুপুরে বাড়ি থেকে কয়েক কিলোমিটার দুরে মাওনা-কালিয়াকৈর সড়কের হাসিখালি ব্রিজ সংলগ্ন সিমলাপাড়া বিটের সংরক্ষিত গভীর গজারী বনের ভেতর লাকড়ি কুড়াতে গিয়ে দুর্গন্ধ পায়। পরে তারা একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মফিজুর রহমান মল্লিক বলেন, নিহতের হাত পা বাঁধা ও মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় ছিল। মরদেহে পচন ধরেছে। আমরা আশপাশে কোথাও তার অটোরিক্সাটি পাইনি। ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে অটোরিক্সাটি নিয়ে গেছে দুর্বৃত্তরা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই