তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জুলেখা রহমান গণপাঠাগারের উদ্ভোধন

নান্দাইলে জুলেখা রহমান গণপাঠাগারের শুভ উদ্ভোধন
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা রাজগাতী ইউনিয়নের পূর্ব খালাপাড়া গ্রামের প্রভাষক মাহবুবুর রহমানের মার্কেটে সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় সমাজ সেবক আলহাজ্ব ময়েজ উদ্দিনের সভাপতিত্বে ও  সাবেক ছাত্রলীগ নেতা রুহুল আমিন ভূইঁয়ার সঞ্চালনায় জুলেখা রহমান গণপাঠাগারে ফিতা কেটে শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথি বই পড়া আন্দোলনের নান্দাইল শাখার সভাপতি ও ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল সহ অতিথিবৃন্দ।

উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সাবেক প্রধান শিক্ষক মতিউর রহমান ভূইয়া, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম মোড়ল, সাংবাদিক রমজান আলী ও মঞ্জুরুল হক মঞ্জু, সাফায়েত আহম্মেদ প্রমুখ।

পরে বই পড়া আন্দোলনের নান্দাইল শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল জুলেখা রহমান গণপাঠাগারের ২ হাজার টাকা মূল্যের ১০টি বই উপহার প্রদান করেন। এবং নান্দাইল প্রেসক্লাবের পক্ষ থেকে এক বছর বিনামূল্যে একটি দৈনিক পত্রিকা পাঠাগারের পাঠকরা প্রতিদিন খবরাখবর পড়ার জন্য সৌজন্য দেওয়া হবে বলে জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই