তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে নৌকার ভরাডুবি নৌকা-২ ও স্বতস্ত্র-৬

নৌকার ভরাডুবি
ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নওগাঁর আত্রাইয়ে নৌকা-২ ও স্বতস্ত্র-৬ প্রার্থী বিজয়ী
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
নওগাঁর আত্রাইয়ে ৪র্থ ধাপে ৮ইউনিয়নে নৌকা-২, বিএনপি-২, জামায়াত-১, আ’লীগ বিদ্রোহী-২ ও স্বতন্ত্র-১ চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। বড় ধরনের সহিংসতা ছাড়াই গত রোববার শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে নিরপেক্ষ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচিত চেয়ারম্যানরা হলেন ১নং সাহাগোলা ইউনিয়নে আ’লীগ বিদ্রোহী প্রার্থী এসএম মামুনুর রশিদ, ২নং ভোঁপাড়া ইউনিয়নে আ’লীগ প্রার্থী নাজিম উদ্দিন মন্ডল, ৩নং আহসানগঞ্জ ইউনিয়নে বিএনপি প্রার্থী শেখ মো. মঞ্জুরুল আলম,  ৪নং পাঁচুপুর ইউনিয়নে জামায়াত প্রার্থী খবিরুল ইসলাম,  ৫নং বিশা ইউনিয়নে আ’লীগ বিদ্রোহী প্রার্থী তোফাজ্জল হোসেন খান তোফা, ৬নং মনিয়ারী ইউনিয়নে বিএনপি প্রার্থী স¤্রাট হোসেন,  ৭নং কালিকাপুর ইউনিয়নে আ’লীগ প্রার্থী নাজমুল হক নাদিম ও  ৮নং হাটকালুপাড়া ইউনিয়নে দলীয় প্রতীক ছাড়া আ’লীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী আফজাল হোসেন বে-সরকারি ভাবে বিজয়ী হয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই