তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় চাঁদাবাজির অভিযোগে তিনজন কারাগারে

নওগাঁয় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে তিনজন কারাগারে
[ভালুকা ডট কম : ২৯ ডিসেম্বর]
নওগাঁয় সাংবাদিক পরিচয় দিয়ে ইটভাটার মালিকের কাছে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার তিন ব্যক্তিকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার নওগাঁর আমলী আদালত-১ এ হাজির করে প্রত্যেকের তিনদিন করে রিমান্ডের আবেদন করে মামলার তদন্ত কর্মকর্তা।

আসামিদের পক্ষের আইনজীবীরা তাদের রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। শুনানি শেষে নওগাঁর আমলী আদালত-১ এর বিচারক তাজউল ইসলাম রিমান্ড ও জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কারাগারে যাওয়া ব্যক্তিরা হলেন রমজান আলী, রানা আহমেদ ও মমিনুল ইসলাম।

গত রোববার সন্ধ্যায় নওগাঁ-রাণীনগর সড়কের পাশে নওগাঁ পৌরসভায় খিদিরপুর এলাকায় মেসার্স সুমী ব্রিকস নামের একটি ইটভাটা মালিকের কাছে সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদা দাবি করেন। ইটভাটায় খড়ি পুড়িয়ে পরিবেশের ক্ষতি করা হচ্ছে এমন অভিযোগ তুলে তারা ইটভাটা মালিককে ভয়-ভীতি দেখাতে থাকে। টাকা না দিলে ছবি তুলে পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে তা প্রকাশ করা হবে হুমকি দেন। স্থানীয় লোকজন তাদেরকে আটকে রেখে নওগাঁ সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাদেরকে আটক করে নিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে দুইটি প্রেস আইডি কার্ড, একটি ওয়াকিটকি ও একটি ক্যামেরা জব্দ করা হয়। পরে ওই রাতে ওই ইটভাটার ম্যানেজার বাদী হয়ে আটক তিন ব্যক্তির বিরুদ্ধে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে নওগাঁ সদর থানায় মামলা করেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, আদালতের নির্দেশে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই