তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্পিড হেব্বি কনসার্ট অনুষ্ঠিত

নওগাঁর ঐতিহ্যবাহী প্রবাহ সংসদের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্পিড হেব্বি কনসার্ট অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ ডিসেম্বর]
মহান স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণজয়ন্তী এবং নওগাঁর ঐতিহ্যবাহী প্রবাহ সংসদের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে স্পিড হেব্বি কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। প্রবাহ সংসদের আয়োজনে দেশের জনপ্রিয় বেভারেজ স্পিডের সৌজন্যে বুধবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের হাট-নওগাঁয় প্রবাহ সংসদ প্রাঙ্গনে এই কনসার্ট অনুষ্ঠিত হয়। কনসার্টের শুরুতেই এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রবাহ সংসদের সভাপতি মোহাম্মদ শফিউল আজম রানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রবাহ সংসদের উপদেষ্টা আলহাজ্ব জাহাঙ্গীর আলম, আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেডের হেড অফ অপারেশন এবং ইভেন্ট ম্যানেজমেন্ট আজম বিন তারেক, এফবিসিসিআই এর পরিচালক এবং নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ইকবাল শাহারিয়ার রাসেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, পৌর মেয়র আলহাজ্ব নজমুল হক সনি, সংসদের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম টিটু ও সংসদের কার্যকরী সদস্যবৃন্দ।

পরে সংসদের পক্ষ থেকে আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেডের জেনারেল ম্যানেজার ও চেয়ারম্যানকে ক্রেস্ট প্রদান করা হয়। এরপর সংসদ কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এরপর শুরু হয় কনসার্ট। কনসার্টে সংগীত পরিবেশন করে দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী হৃদয় খান, শিরোনামহীন ও দাগ ব্যান্ড্রের শিল্পীরা। এসময় কয়েক হাজার দর্শকের আগমন ঘটে সংসদ প্রাঙ্গনে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই