তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সেনাবাহিনীর চিকিৎসা সেবা প্রদান

কালিয়াকৈরে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান
[ভালুকা ডট কম : ০৪ জানুয়ারী]  
গাজীপুরের কালিয়াকৈরে মঙ্গলবার সকালে বিনামূল্যে গবাদি প্রাণী ও হাঁস মুরগির চিকিৎসা সেবা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনীর সাভার অঞ্চল। উপজেলার জাথালিয়া আলাল সিকদার উচ্চ বিদ্যালয়ের মাঠে আরভিএন্ডএফ ডিপো এবং মিলিটারি ফার্ম সাভারের ব্যবস্থাপনায় এ চিকিৎসা সেবা উদ্বোধন করেন আরভিএন্ডএফ ডিপো'র অধিনায়ক কর্ণেল মোঃ তুহিন হাসান পি এসসি।

এ সময় উপস্থিত ছিলেন, উপ অধিনায়ক লে: কর্নেল মোঃ মোশফেকুজ্জামান খান, মেজর প্রদীপ কুমার সরকার আরভিএফসি, সাভার মিলিটারি ফার্মের লে: হারুন রশিদ, উপজেলা প্রাণিসম্পদের ভেটেরিনারি সার্জন ডাঃ জহুরুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান এ্যাড. শাহ আলম সরকার, জাথালিয়া আলাল সিকদার উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলাল উদ্দিন সিকদার সহ সেনা সদস্য জনপ্রতিনিধি ও খামারিরা। পরে স্থানীয় জনসাধারণের গবাদি প্রাণি ও হাঁস-মুরগির বিনামূল্যে টিকা কীটনাশক ও অসুস্থ গবাদি প্রাণি ও হাঁস মুরগির চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এছাড়াও গরু মোটাতাজাকরণসহ বিষয়ে পরামর্শ প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই