তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

স্বাশিপ নওগাঁ সদর উপজেলা শাখা গঠিত

সভাপতি অধ্যক্ষ ড. আইয়ুব আলী সম্পাদক আতিউর রহমান
স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) নওগাঁ সদর উপজেলা শাখা গঠিত
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
নওগাঁয় বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) সদর উপজেলা শাখার এডহক কমিটি গঠন করা হয়েছে। রোববার বিকালে শহরের আস্তান মোল্লা ডিগ্রি কলেজের শিক্ষক মিলনায়তনে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটি গঠন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) নওগাঁ শাখার সভাপতি ও তেতুলিয়া বিএমসি কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান সভাপতিত্বে ও বান্দাইখাড়া টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ ও প্রজন্মের আলো সম্পাদক আব্দুর রহমান রিজভীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাশিপের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বানেশ্বর সরকারী কলেজের অধ্যক্ষ এস.এম. একরামুল হক।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ফয়েজ উদ্দনি মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ ড. মুহম্মদ আইয়ুব আলী, স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) নওগাঁ শাখার সাধারণ সম্পাদক ও  আস্তান মোল্লা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাহবুবুল ইসলাম, বলিহার ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আবু নাসের আহমেদ, স্বাশিপ নওগাঁ শাখার সাংগঠনিক সম্পাদক ও পূর্বমান্দা টেকনিক্যাল অ্যান্ড বিএমটি কলেজের অধ্যক্ষ আবদুর রহমান, প্রচার সম্পাদক ও নওগাঁ কারিগরি বাণিজ্যিক কলেজের অধ্যক্ষ আবু বকর সিদ্দিক, নওগাঁ চকপ্রসাদ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো: এহসান উল্লাহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে ফয়েজ উদ্দনি মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ ড. মুহম্মদ আইয়ুব আলী সভাপতি ও তপোবন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিউর রহমানকে সাধারণ সম্পাদক করে ৭১সদস্য বিশিষ্ট বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) সদর উজেলা শাখার এডহক কমিটি ঘোষণা করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই