তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের মুশুলী ইউনিয়নে বাড়ি-ঘরে হামলা

নান্দাইলের মুশুলী ইউনিয়নে বাড়ি-ঘরে হামলা,ব্যাপক লুটপাট,২জন আহত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৭নং মুশুলী ইউনিয়নের রসুলপুর গ্রামে রোববার (৯ জানুয়ারি) গভীর রাতে আবদুল করিম ভূইঁয়ার বাড়িতে ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ দল অস্ত্র সহ হামলা চালিয়ে ২ ব্যক্তিকে মারাত্মক আহত, বাড়ি ঘরে ভাংচুর সহ নগদ ১০ লাখ টাকা ও ১০/১২ ভড়ি স্বর্নাংলার লুটপাট করার গুরুত্বর অভিযোগ পাওয়া গেছে।

মুশুলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম সোহেল জানান, গত ৫ই জানুয়ারি তার সাথে ইউপি নির্বাচনে পরাজিত ২ইউপি সদস্য পদ প্রার্থী রসুলপুর গ্রামের রতন মিয়া ও মাইজহাটি গ্রামের হাসিম উদ্দিন বাবুল, আবদুল জলিল, সাইফুল সহ ১৫/২০ জন রাতে হামলা চালিয়ে লুটপাট করে। হামলার ঘটনায় শাকিল (২২) ও শামীম (৩৪) মারাত্মক আহত হলে তাদের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা গুরুতর থাকায় শামীমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। নবনির্বাচিত সদস্য মোঃ শহিদুল ইসলাম সোহেল ও তার বাড়ির লোকজন এই ঘটনাকে প্রকাশ্যে ডাকাতি বলে দাবী করেন।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান আকন্দ জানান, ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয় এবং ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে শফিকুল ইসলাম ও শুভ নামে দু’জনকে আটক করা হয়েছে। তিনি জানান, এই ঘটনা ডাকাতি নয়। ইউপি নির্বাচনে প্রতিপক্ষ দুইজন মেম্বার পরাজিত হয়ে নির্বাচিত মেম্বার প্রার্থীর বাড়িতে এই হামলা করে। তবে ঘটনার তদন্তক্রমে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই