তারিখ : ১২ আগস্ট ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আজহার উদ্দিনের মৃত্যু বার্ষিকী পালিত

লালমোহনে প্রথম জাতীয় সংসদের সাবেক এলএমএ আজহার উদ্দিনের মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
ভোলার লালমোহন উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক শহিদুল ইসলাম হাওলাদারের ব্যক্তিগত উদ্যোগে বাংলাদেশের জাতীয়তাবাদী দল  বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাবেক মন্ত্রী মেজর অব. হাফিজ উদ্দিন আহাম্মেদ বীর বিক্রমের পিতা প্রথম জাতীয় সংসদের সাবেক এলএমএ ডা. আজহার উদ্দিনের মৃত্যু বার্ষিকীতে দোয়া ও কোনআন খতমের আয়োজন করেন।

বুধবার বাদ আছর লালমোহনে এই দোয় ও কোরআন খতম অনুষ্ঠিত হয়। দোয়া মুনাজাত পরিচালনা করেন মোহাম্মদ নুর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, লালমোহন ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান, মোঃ সবুজ হাজারী, মোঃ সবুজ হোসেন প্রমুখ। দোয়া মোনাজাত শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে তোবারক বিতরণ করা হয়। উল্লেখ্য ডা. আজাহার উদ্দিন ২০১১ সালের ১০ জানুয়ারী বার্ধক্যজনিত কারণে বরিশালের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই