তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ভোরের কাগজের সাংবাদিকের জামিন লাভ

মনপুরায় আলোচিত মারামারির মামলায় ভোরের কাগজের সাংবাদিকের জামিন লাভ
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
ভোলার মনপুরায় আলোচিত মারামারির মামলায় জামিন পেয়েছেন দৈনিক ভোরের কাগজের সাংবাদিক সোহাগ মাহামুদ সৈকত। মনপুরা সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে আবেদনের প্রেক্ষিতে আইনজীবিদের যুক্তি কর্ত শুনে বিজ্ঞ আদালতের মেজিস্ট্রেট মোঃ নুরু মিয়া সন্তুষ্ট হয়ে এই জামিন মঞ্জুর করেন। বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) দুপুর ১ টায় বিজ্ঞ আদালত এই জামিনের আদেশ দেন।

উল্লেখ্য; গত শুক্রবার ১০ (জানুয়ারী) উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের কাউয়ারটেক কিল্লারপাড় এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে মারামারির ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ১ নং মনপুরা ইউনিয়নের চাল বিতরনে অনিয়মের অভিযোগে বরখাস্ত হওয়া চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগীরের ভাই বিআরডিবি চেয়ারম্যান আব্দুস সালাম বাদী হয়ে মনপুরা থানায় মামলা করেন। উক্ত মামলায় সংবাদ সংগ্রহে ঘটনাস্থলে যাওয়ার জেরে উদ্দেশ্য প্রনোদিতভাবে দৈনিক ভোরের কাগজের মনপুরা প্রতিনিধি সোহাগ মাহামুদ সৈকতকেও আসামী করা হয়।দৈনিক ভোরের কাগজের সাংবাদিককে আসামী করার খবরে সচেতন মহল ও গণমাধ্যমকর্মিরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই