তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শীতার্ত মানুষের পাশে গৌরীপুর প্রেসক্লাব

শীতার্ত মানুষের পাশে গৌরীপুর প্রেসক্লাব
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) বেলা ১১টায় স্থানীয় অসহায় ও দুস্থ দু’শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সহযোগিতায় ও প্রেসক্লাবের অর্থায়নে যৌথভাবে সরকারের এ কম্বল বিতরণ করা হয়।

গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম. নুরুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব মশিউর রহমানের সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন, স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু।

এতে উপস্থিত ছিলেন, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, আলী হায়দার রবিন, আবু কাউসার চৌধুরী রন্টি,  সাবেক সহ সভাপতি আজম জহিরুল ইসলাম, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, উপজেলা যুবলীগ নেতা মোকাম্মেল হক তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক একেএম রাকিবুল হক, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, সাবেক ছাত্রলীগ নেতা বিপুল কুমার চন্দ্র, প্রেসক্লাবের সদস্য তিলক রায়, হুমায়ুন কবির, শামীম খান, শফিকুল ইসলাম স্বপন, আরিফ আহমেদ, শাহজাহান কবির, ওবায়দুর রহমান, হলি সিয়াম শ্রাবণ প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই