তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে শুরু হলো বঙ্গবন্ধু টি-২০ গোল্ডকাপ ক্রিকেট

সান্তাহারে শুরু হলো বঙ্গবন্ধু টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
যুব সমাজকে খেলা প্রতি আগ্রহী করার লক্ষ্যে নওগাঁর পার্শ্ববতি আদমদীঘির সান্তাহারে মহান বিজয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সান্তাহার স্টেডিয়ামে সোহাগ ফাউন্ডেশনের আয়োজনে সান্তাহার পৌর সভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খাঁন (রাজু)। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফুতু, সান্তাহার পৌর আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম, সম্পাদক এস.এম. জাহিদুল বারী, ক্রীড়া সংগঠক মোকবুল হোসেন জোয়ারদার প্রমুখ।

টুর্ণামেন্টে মোট ১২টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় তালাস একাদশ ১০রানে শামীম একাদশকে হারিয়ে বিজয়ী হয়। আগামী ৩০জানুয়ারী টুর্ণামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে। এসময় স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে দর্শকরা খেলা উপভোগ করে। খেলা উদ্বোধনের আগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই