তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

নান্দাইলে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আ'লীগ নেতার জালাল উদ্দীন মাস্টার
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব জালাল উদ্দীন মাস্টার শুক্রবার (১৪ জানুয়ারি) নান্দাইল উপজেলার শেরপুর ও খারুয়া ইউনিয়নে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে হালিউড়া গ্রামে নিজ বাড়ী থেকে ১ হাজার কম্বল বিতরণ করেন। খুবই সুশৃংঙ্খল পরিবেশে আলহাজ্ব জালাল উদ্দিন মাস্টার ও তাঁর সহধর্মীনি জুলেখা নার্গিস নিজ হাতে নারী পুরুষের মাঝে শীতবস্ত্র তুলেদেন।

এ উপলক্ষে খারুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল খায়েরের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা শরীফ ভূইঁয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল ওয়াদুল ভূইঁয়া, বিশেষ অতিথি হিসেবে নারী নেত্রী জুলেখা নার্গিস, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল হালিম বক্তব্য রাখেন।

এছাড়াও নবনির্বাচিত মহিলা মেম্বার বিলকিস বেগম, খোকন মিয়া, জসিম উদ্দিন, সুনু মিয়া, আবদুল মতিন, হিরন মন্ডল, আকবর হোসেন সরকার প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আয়োজক আলহাজ্ব জালাল উদ্দীন মাস্টার প্রতি বছর শীতকালীন সময়ে এলাকার মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন, করোনাকালীন সময়ে ত্রান সামগ্রী বিতরণ সহ নান্দাইলে মুজিব বর্ষ উপলক্ষে ঘরহীন শতাধিক পরিবারের মাঝে নিজ অর্থায়নে আধাপাকা ঘর নিমার্ণ প্রকল্প চালু করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই