তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর পত্নীতলায় কর্মশালা অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় কর্মশালা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলায় এনজিও সংস্থা ওয়েভ ফাউন্ডেশন, খ্রিষ্টান এইড, ইউরপিয়ান ইউনিয়ন এর কারিগরী ও আর্থিক সহযোগীতায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশ উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহন প্রকল্প সর্ম্পকে অবহিত করণ ও উপজেলা এ্যাডভোকেসি নেটওর্য়াক গঠন সভা অনুষ্ঠিত।

সোমবার পত্নীতলা উপজেলা পরিষদ সভাকক্ষে ওয়েভ ফাউন্ডেশন রাজশাহী অঞ্চলের সহকারী সমন্বয়কারী সুধির কুমার ঘোঘের সঞ্চালনায় উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার। এসময় বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়র বেগম শেফা, সমাজসেবা অফিসের রেজাউল করিম চৌধুরী জিন্নু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদিন, পত্নীতলা প্রেসক্লাব সাধারন সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান চৌধুরী গোল্ডেন, কাউন্সিলর ফারজানা বেগম, ফারহানা খাতুন, আদিবাসি নেতা নরেন পাহান, পরেশ টুডু, জতিন টপ্য সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, আদিবাসি নেত্রীবৃন্দ প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই