তারিখ : ২১ মে ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পুন: ভোট গ্রহনের দাবীতে সংবাদ সম্মেলন

নান্দাইলে পুন: ভোট গ্রহনের দাবীতে নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন  
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৮নং সিংরইল ইউনিয়নে ৫ই জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনের ৩নং ওয়ার্ডের সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে পুন: ভোট গ্রহনের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী ছাইদুল ইসলাম। সোমবার (১৭ই জানুয়ারী) নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সিংরইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নৌকার প্রার্থী মো. ছাইদুল ইসলাম বলেন, মোটরসাইকেল প্রতীকধারী সতন্ত্র প্রার্থী মো. সাইফুল ইসলাম তাঁর লোকজন দিয়ে সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে হামলা চালিয়ে অবৈধভাবে মোটরসাইলেক প্রতীকের ব্যালটে সীল মারে। এসময় প্রিসাইজিডিং অফিসারের নির্দেশে পুলিশ বাহিনী ২০-৩০টি গুলি ব্যবহার করে। পরে তরিগরি করে মোটরসাইকেল প্রতীকের প্রার্থীকে বিজয় ঘোষণা করা হয়।

এছাড়া তিনি আরও বলেন, উক্ত ভোট কেন্দ্রের ফলাফল ঘোষণার পরপরই অনতিদূরে আওয়ামীলীগের অফিস কার্যালয়ে হামলা চালিয়ে বঙ্গবন্ধুর, মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যের ছবি ভাংচুরের ঘটনায় তিনি নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে মামলাটি এফআইআরভূক্ত হয়েছে। পরিশেষে নৌকার প্রার্থী ছাইদুল ইসলাম অবৈধভাবে বিজয়ী প্রার্থী সাইফুল ইসলামের নাম গেজেটে তালিকাভূক্ত না করে সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ভোট বাতিল করে ওই কেন্দ্রের পুন: ভোট গ্রহনের দাবী জানান। এ বিষয়ে নৌকার প্রার্থী ছাইদুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনার, উপজেলা নির্বাহী অফিসার সহ প্রশাসনের বিভিন্ন দপ্তর বরাবর অভিযোগ দায়ের করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই