তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কৃষক সমিতির ৫ দফা দাবীতে স্মারকলিপি

গৌরীপুরে কৃষক সমিতির ৫ দফা দাবীতে স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
বাংলাদেশ কৃষক সমিতি উপজেলা শাখার উদ্যোগে ময়মনসিংহের গৌরীপুরে ৫ দফা দাবীতে উপজেলা কৃষি অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপির ৫ দফা দাবীগুলো হচ্ছে- উপজেলা কৃষি অফিস থেকে প্রতিদিন বাজার তদারকি করতে হবে, খুচরা ও পাইকারি দোকানে লাল ব্যানারে মূল্য তালিকা টানানো বাধ্যতামূলক করতে হবে,  কৃষকের নিকট বিক্রিত সারের মেমো প্রদান বাধ্যতামূলক করতে হবে ও যথাযথভাবে বিক্রয় রেজিস্ট্রার খাতা ব্যবস্থাপনা নিশ্চিত করতে হবে, নির্ধারিত এলাকার সার অন্য এলাকায় পাচার বন্ধ করতে হবে, নিম্ন মানের অনু সার (জিঙ্ক, বোরন, সালফার) ও কীটনাশক বিক্রয় বন্ধ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান ফকির, সদস্য মোঃ আব্দুল লতিফ, ওবায়দুর রহমান, বোকাইনগর ইউনিয়ন কৃষক সমিতির যুগ্ম-আহবায়ক মোহাম্মদ আলী, সদস্য মোঃ জাহাঙ্গীর খান  পাঠান ও কৃষক খলিল খান পাঠান।

এ বিষয়ে উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার লিপি বলেন, স্মারকলিপি পেয়েছি। আমরা প্রতিনিয়তই মনিটরিং করছি। আমরা যখন মনিটরিং এ যাই তখন সবকিছু ঠিক থাকে। কোন সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই