তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বিএনপির মতবিনিময় সভায় হামলা ভাংচুর

কমিটি গঠন নিয়ে দ্বন্ধ
শ্রীপুরে বিএনপির মতবিনিময় সভায় হামলা ভাংচুর
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির নবগঠিত কমিটির মতবিনিময় সভায় হামলা চালিয়ে ভাংচুর করেছে দলের বিক্ষুব্ধ একটি অংশ। এসময় দেশীয় অস্ত্র নিয়ে মহড়া ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। হামলার ঘটনায় তেলিহাটি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি রাকিবুল হাসান আহত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার মাওনা চৌরাস্তার মিজান সিটি কমপ্লেক্সের দ্বিতীয়তলায় এ ঘটনা ঘটে। হামলার বিএনপির মতবিনিময় সভা পন্ড হয়ে যায়।

শ্রীপুর উপজেলা বিএনপির সদস্য সচিব আক্তারুল আলম মাষ্টার বলেন,গত ৮অক্টোবর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হলেও প্রথমবারের মতো এ মতবিনিময় কমিটির আয়োজন করা হয়। দলের বিভিন্ন ইউনিট পুনর্গঠনের লক্ষে  সেখানে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত হয়। সভা শুরুর প্রাক্কালেই তেলিহাটি ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা দলবদ্ধভাবে বহিরাগত সন্ত্রাসী নিয়ে হামলা চালায়। এসময় ভবনের কাচের গ্লাস ও দরজা ,জানালা ভাংচুর করে তারা। হামলায় বেশ কয়েকজন আহত হলেও ছাত্রদল নেতা রাকিবকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তেলিহাটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল বলেন, আহবায়ক কমিটিতে নিয়ম অনুযায়ী আমাদের ইউনিয়ন থেকে নেতাকর্মীদের অর্ন্তভুক্ত করা হয়নি। এ নিয়ে দলীয় নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে উঠে। এ বিষয়ে আমরা দলীয় মহাসচিব বরাবর আবেদন করেছি। এমন অবস্থায় আমাদের না জানিয়েই তারা মতবিনিময় সভার আয়োজন করে। এসময় আমরা প্রতিবাদ জানাতে গেলে আমাদের উপর হামলা করে তারা।

মিজান সিটি কমপ্লেক্সের মালিক মিজানুর রহমান বলেন,আমার ভবনের দ্বিতীয়তলা বিল্লাল হোসেন বেপারী কাছে ভাড়া দিয়েছি। তার ব্যক্তিগত ব্যবসায়ীক কাজে ব্যবহার করার জন্য ভাড়া নেয়। তবে বিএনপি দলীয় কোন র্কাযালয় হিসেবে ব্যবহার করার জন্য ভাড়া দেয়নি। দেশীয় অস্ত্র দা লাঠি দিয়ে মহড়া দিলে আমি তাৎক্ষনিক পুলিশকে খবর দিলে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক ও শান্ত করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক ও শান্ত রয়েছে। লিখিত অভিযোগ পেলে হামলা ও ভাংচুরের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই