তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ট্রাক্টরের চাপায় নারীসহ নিহত-২

নওগাঁর পত্নীতলায় ট্রাক্টরের চাপায় নারীসহ নিহত-২
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলায় বালু বোঝাই ট্রাক্টরের চাপায় ভ্যানে থাকা নারীসহ দুইজন নিহত হয়েছে। শুক্রবার সকালে সাপাহার-পত্নীতলা সড়কের নকুচা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-বড় মহরন্দী গ্রামের জুয়েল হোসনের স্ত্রী বুলবুলি খাতুন (৪২) ও একই গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৬০)।

স্থানীয়রা জানান, সকালে ভ্যানে করে পত্নীতলার বড় মহরন্দী গ্রাম থেকে স্থানীয় মধুইল বাজারে যাচ্ছিলেন তারা। এসময় নকুচা এলাকায় আসলে ভ্যানটির সকআব ভেঙ্গে রাস্তায় পড়ে যায়। এসময় পত্নীতলা দিকে থেকে আসা দ্রুতগামী বালু বোঝাই একটি ট্রাক্টর তাদেরকে চাপা দিয়ে ট্রাক্টটি পাশে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই বুলবুলির মৃত্যু হয়। পরে ফারুককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে তার মৃত্যু হয়।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই