তারিখ : ২১ মে ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের মাঝে ইউএনও

মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের মাঝে নান্দাইলের ইউএনও
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বিভিন্ন হাট-বাজার, রাস্তার মোড় ও রেলষ্টেশনে থাকা ছিন্নমূল মানুষদেরকে খোজেঁ বের করে কম্বল বিতরণ করেছেন মানবিক ইউএনও মোহাম্মদ আবুল মনসুর। জানাগেছে বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে গভীর শীতকে উপেক্ষা করে রাস্তার দ্বারে দ্বারে ঘুরে ঘুরে সেসমস্ত ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর জানান, ওই রাতে তিনি নান্দাইল পৌর সদর, নান্দাইল চৌরাস্তা ও নান্দাইল রোড রেলওয়ে স্টেশনে থাকা ছিন্নমুল মানুষ সহ তৃতীয় লিঙ্গের মানুষদেরকে নিজ হাতে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন। এসময় ইউএনও’র সাথে ছিলেন সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল (যুগান্তর প্রতিনিধি), এবি সিদ্দিক খসরু (স্বদেশ প্রতিদিন), কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি রবিউল আলম  ফরাজি, আবু হানিফ সরকার (ডেইলী বাংলাদেশ), রফিকুল ইসলাম মোড়ল (সিএনএন বাংলাটিভি), মো.শাহজাহান ফকির (দৈনিক আমার সংবাদ) ও রমজান আলী (প্রতিদিনের সংবাদ) প্রমূখ।

সফলতা ও সম্ভাবনাময় সংবাদ প্রকাশের আহ্বান- ইউএনও আবুল মনসুর
ময়মনসিংহের নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, আপনারা সফলতা ও সম্ভাবনাময় সংবাদ তুলে ধরে দেশ-জাতি ও জনগণের কল্যাণে সংবাদ প্রকাশ করুন। এতে করে নতুনত্ব ও প্রেরণার উৎসাহ হিসাবে নিজেকে গড়ার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে। বৃস্পতিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।

এছাড়া তিনি আরও বলেন, সাংবাদিকগণ তথা কলম সৈনিকরা জাতির চতুর্থ স্তম্ব। তাদের লেখনির মাধ্যমে সমাজের চারপাশের ঘটে যাওয়া, সফলতা ও সম্ভাবনার চিত্র তুলে ধরে জাতিকে সহযোগিতা করেন থাকেন। পরে তিনি উপস্থিত সাংবাদিকদেরকে বস্তুনিষ্ট সংবাদ লেখার পাশাপাশি সফলতা ও উন্নয়নের কথা প্রকাশের মাধ্যমে মানুষের মাঝে অনুপ্রেরনা জাগিয়ে তুলার আহ্বান জানান। ইউএনও মোহাম্মদ আবুল মনসুর নান্দাইল প্রেসক্লাবে পৌছিলে প্রেসক্লাবের লগো সম্বলিত কোর্ট পিন পড়িয়ে সাংবাদিকরা তাঁকে স্বাগত জানান।

এসময় প্রেসক্লাবের সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল, এবি সিদ্দিক খসরু, কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি রবিউল আলম  ফরাজি, আবু হানিফ সরকার, মো.শাহজাহান ফকির, রমজান আলী ও রফিকুল ইসলাম মোড়ল প্রমূখ উপস্থিত ছিলেন। পরে ইউএনও নান্দাইল প্রেসক্লাব মিলনায়তন ও প্রেসক্লাবের আইটি রুম পরিদর্শন করে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই