তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে এনজিও/সুশীল সমাজের সাথে সমন্বয় সভা

তজুমদ্দিনে এনজিও/সুশীল সমাজের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির বাস্তবায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ এবং জলবায়ু পরিবর্তন মোকাবেলায় স্থানীয় জনগণের অভিযোজন সক্ষমতা বৃদ্ধিতে নাগরিক সমাজ ও সরকারী প্রতিষ্ঠান সমূহকে শক্তিশালীকরণ পওকল্পের আওতায় ভোলার তজুমদ্দিনে এনজিও/ সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারী) সকাল ১০টায় উপজেলা কৃষি অফিসের হলরুমে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তৃতা করেন, উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম, উপসহকারী প্রাণি সম্পদ কর্মকর্তা প্রভাত মজুমদার, সিপিপির চাঁদপুর ইউনিয়নের সহকারী টিম লিডার মোঃ সিদ্দিকুর রহমান, সাংবাদিক হেলাল উদ্দিন লিটন, চপল রায়, পল্লীসেবা সংস্থার প্রোগ্রাম কো-অর্ডিনেটর পরিতোষ বড়–য়া, সুশীল সমাজের প্রতিনিধি খোরশেদ আলম, নজরুল ইসলাম ও সুশীলনের উপজেলা কো-অর্ডিনেটর প্রমুখ।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই