তারিখ : ০৮ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিক বেলায়েত হোসেনের মায়ের মৃত্যু

সাংবাদিক বেলায়েত হোসেনের মায়ের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
বাংলাভিশন ও মানবকণ্ঠের নওগাঁ জেলা প্রতিনিধি ও রাণীনগর মহিলা কলেজের প্রভাষক বেলায়েত হোসেনের মা রাহেলা বিবি (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁর রাণীনগর উপজেলার আলঙ্কার দিঘী গ্রামে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নওগাঁ জেলা প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন জানান, রাহেলা বিবি বিভিন্ন জটিল রোগ ও বার্ধক্যজনিত কারণে ভুগছিলেন। গত তিন-চার দিন ধরে তাঁর শারিরীক অবস্থার অবনতি হয়। আজ সকালে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পারি জমান। তিনি মৃত্যুকালে দুই ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

সাংবাদিক বেলায়েত হোসেনের মায়ের মৃত্যুতে নওগাঁ জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। এছাড়া নওগাঁ জেলা প্রশাসক ও পুলিশ সুপার মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই