তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ

নওগাঁর পত্নীতলায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
নওগাঁর পত্নীতলায় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সাধারণ আসন ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।বুধবার দুপুরে পত্নীতলা উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে পবিত্র কোরআন ও গীতা পাঠের মধ্যে দিয়ে শপথ গ্রহন অনুষ্ঠান শুরু করা হয়। ৭টি ইউনিয়নে ৬৩টি ওয়ার্ডের নবনির্বাচিত সাধারণ আসনে ৬৩ জন ও সংরক্ষিত মহিলা আসনে ২১জন সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার।

পত্নীতলা উপজেলা একাডেমীক সুপারভাইজার মোরশেদুল আলমের সঞ্চালনায় শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা থানা অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুলতান আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযেদ্ধা আলহাজ্ব আব্দুল খলেক চৌধুরী, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ। এছাড়া নবনির্বাচিত ইউনিয়নের চেয়ারম্যনগণ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১১ ইউনিয়নের মধ্যে গত ৭ ফেব্রুয়ারী ৭টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যনগণের নওগাঁ জেলা পরিষদ কার্যালয়ে জেলা প্রশাসক শপথ বাক্য পাঠ করান। বাকি ৪টি ইউনিয়নের পুনঃনির্বাচন হওয়ায় উক্ত নির্বাচিত চেয়ারম্যানগণের নাম গেজেটভুক্ত হওয়ার পর শপথ করানো হবে বলে উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই