তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ সমাবেশে জনতার ঢল

ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ সমাবেশে জনতার ঢল
[ভালুকা ডট কম : ০২ মার্চ]
দেশব্যাপী নিত্য প্রয়োজনীয় পন্যের লাগামহীন ঊর্ধ্বগতি এবং সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে বিএনপি’র কেন্দ্রীয় ঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহে নতুন বাজার মোড়ে জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশে হাজারো জনতার ঢল নামে।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অবিভক্ত ঢাকার প্রয়াত মেয়র বিএনপি নেতা সাদেক হোসেন খোকার ছেলে ইন্জিঃ ইশরাক হোসেন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স। এ ছাড়াও সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ ময়মনসিংহ দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির সিনিয়ন নেতৃবৃন্দগণ।

উক্ত বিক্ষোভ সমাবেশে ভালুকা উপজেলা বিএনপির ব্যানারে পৌর বিএনপি, ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দল, শ্রমিকদল সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন। বিকাল ৩ টায় জেলা বিএনপির নতুন বাজার কার্যালয়ের সামনে সমাবেশে হাজার হাজার নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে আশপাশ। এ সময় হাজার হাজার নেতাকর্মীদের মুখে মুক্তি মুক্তি মুক্তি চাই বেগম খালেদা জিয়ার মুক্তি চাই শ্লোগান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই