তারিখ : ১২ আগস্ট ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইজিবাইক চাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

গৌরীপুরে ইজিবাইক চাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে ইজিবাইক চাপায় নাকিবা আক্তার (৯) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) বেলা সাড়ে ১১টায় উপজেলার মাওহা ইউনিয়নের কুমড়ি গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রী কুমড়ি গ্রামের মোঃ নূরুল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে নাকিবা আক্তার কুমড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার সে বাড়ি থেকে বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে ভুটিয়ারকোনা-কুমড়ি সড়কে একটি ইজিবাইক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই স্কুলছাত্রী নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক চালক তারা মিয়াকে আটক ও ইজিবাইকটি জব্দ করে।  এদিকে স্কুলছাত্রী নিহতের ঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাৎক্ষণিক সড়কে প্রতিবাদ জানিয়ে ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মান্নান বলেন স্কুলছাত্রী নাকিবা নিহতের ঘটনায় আমরা শোকাহত। এই ঘটনায় আটক ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।=গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খবর পেয়ে পুলিশ নিহত ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে। চালক ও ইজিবাইক জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই