তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে বঙ্গবন্ধুর অবদান শীর্ষক আলোচনা সভা

মদন পৌরসভায় মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান শীর্ষক আলোচনা সভা
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
নেত্রকোনা মদন পৌরসভায় মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। এ  উপলক্ষে মুক্তিযোদ্ধের চেতনা,মুক্তিযোদ্ধের স্মৃতিচারণ ও বীরত্বগাঁথা ,মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার  মদন পৌরসভার উদ্যাোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিরসহ সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ এর  সভাপতিত্বে৷  পৌর সভার হলরুম মিলনায়তনে আলোচনা সভায় বক্তব্য রাখেন,  উপজেলা  চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, সহকারি কমিশনার ভূমি মোঃ শাহনূর রহমান, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ রহিম মোঃ শাজাহান, শিক্ষক নেতা রফিকুল ইসলাম  খোকন,সহকারি শিক্ষক নূরুল আমিন আজাদ, মদন বাজার বণিক সমিতির সভাপতি মোঃ জসিম উদ্দিন আকন্দসহ পৌরসভার সকল কাউন্সিলর ও গণমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।#




 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই