তারিখ : ১২ আগস্ট ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে প্রবীণ কল্যাণ সংঘের হাওর আনন্দ উৎসব

মদনে প্রবীণ কল্যাণ সংঘের হাওর আনন্দ উৎসব
[ভালুকা ডট কম : ০৬ মার্চ]
নেত্রকোনার মদনে প্রবীণ কল্যাণ সংঘের উদ্যোগে ঋতু রাজ  বসন্তের আগমনে  হাওর আনন্দ উৎসব উৎযাপন করা হয়েছে।  রোববার গোবিন্দশ্রী বড্ডার সামনে এ  আয়োজন করা হয়। এ সময়  প্রবীণদের মিলনমেলা দেখা যায়।

এতে উপজেলা  নির্বাহী অফিসার বুলবুল আহমেদ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ,কৃষি অফিসার হাবিবুর রহমান, সহকারি কমিশনার ভূমি মোঃ শ্হানূর রহমান,প্রবীণ সংঘের সভাপতি সাবেক পৌর মেয়র দেওয়ান মোদাচ্ছর হোসেন সফিক,সাধারণ সম্পাদক ক্যাপ্টেন (অবঃ) মোঃ বদিউজ্জামান খান, বিশিষ্ট ব্যবসায়ী নোটারিয়ান আব্দুল শাক্কুর  চৌধুরী, জেলা পরিষদ সদস্য আয়েশা আক্তার,সাবেক প্রধান শিক্ষক আনোয়ারা জেবুন্নাহার, নবনির্বাচিত চেয়ারম্যান বৃন্দসহ  সর্বস্থরের জনগণ এ হাওর আনন্দ উৎসবে অংশ গ্রহণ করেন। প্রবীণ সংঘষের সদস্যরা অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন ও তাদের হাতে উপহার সামগ্রী তোলে দেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই