তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবের সভাপতি বাবুল,সম্পাদক রঞ্জু

নান্দাইল প্রেসক্লাবের সভাপতি বাবুল, সম্পাদক রঞ্জু
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। প্রেসক্লাবের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে যুগান্তর প্রতিনিধি এনামুল হক বাবুল’কে সভাপতি এবং দৈনিক আমার দেশ পত্রিকার প্রতিনিধি ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু’কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। শনিবার (১২ মার্চ) শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্ক মহুয়া রেস্ট হাউজে ১৬তম দ্বি- বার্ষিক সাধারণ ও শিক্ষা সফর অনুষ্ঠিত হয়েছে।

কার্যকরী কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল (দি নিউ নেশান), সহ সভাপতি ইউসুফ আকন্দ মজিবুর (আজকের খবর), সিনিয়র যুগ্ম সম্পাদক এবি সিদ্দিক খসরু (স্বদেশ প্রতিদিন/দৈনিক জাহান), ৩জন যুগ্ম সম্পাদক যথাক্রমে যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক (আজকের খবর), আবুল হাসেম (রুপালি দেশ ), আবু হানিফ সরকার (ডেইলি অবজারভার), অর্থ সম্পাদক রফিকুল ইসলাম মোড়ল (CNN বাংলা টিভি), সাহিত্য ও পাঠাগার সম্পাদক শফিকুল ইসলাম শফিক (ভোরের কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরিদ মিয়া (দৈনিক সময়ের কাগজ), দপ্তর সম্পাদক রমজান আলী (প্রতিদিনের সংবাদ), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এহতেশামুল হক শাহীন (বাংলাদেশের খবর), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এইচএম সাইফুল্লাহ (সাহারা টেলিভিশন), নির্বাহী সদস্য যথাক্রমে জমিদাতার প্রতিনিধি সদস্য আমিনুূল ইসলাম আঞ্জু, মঞ্জুরুল হক মঞ্জু (মানব কন্ঠ), মাহবুব আলম খান (আমাদের নতুন সময়) প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই