তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন

বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
সংসদ,ইউপি নির্বাচন নয় এ নির্বাচন নেত্রকোনার মদন উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের । এ নির্বাচন,সংসদ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়েও উৎসুখ জনতার ভীর দেখা যাচ্ছে। আজ দুপুরে পরিদর্শনে গেলে এমনি চিত্র দেখা গেছে  উপজেলার বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি পদে নির্বাচনে ।

তবে কেন্দ্রটিতে গিয়ে আরো দেখা গেছে, অভিভাবক প্রতিনিধিদের বিভিন্ন স্টল। স্টলে কেহ ভোটারদের জন্য করেছেন বিরানি,পায়েস,আবার কেহ দিচ্ছেন মিষ্টি। কেন্দ্রে ভোটার প্রবেশ করার সময় কোমল পানীয় ধরে দিচ্ছেন। সব মিলেয়ে একটি আনন্দ ঘন পরিবেশ সৃষ্টি হয়েছে।

এ বিদ্যালয়ে ৯৬৬ জন অভিভাবক ভোট প্রদান করবেন বলে জানিয়েয়েছন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াহিদুজ্জামান তালুকদার। ৯ জন অভিভাবক প্রতিনিধি এ নির্বাচনে অংশ গ্রহণ করছেন। তবে  সংখ্যা প্রতীক দিয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় ভোট দিতে সাধারণ ভোটারদের মধ্যে জটিলা দেখা দিয়েছে বলেও অভিভাবকরা ক্ষোভ প্রকাশ করেছেন।

নির্বাচনেকে ঘিরে অবিভাবকরা জানান, আমরা যোগ্য প্রার্থীকেই ভোট দেব। তবে যারা প্রতিনিধি হিসেবে আসবেন বিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে হবে বলে তাদের প্রত্যাশা। কেন্দ্রে ভোট দিতে আসা  অভিভাবক ভোটার সাবেক ইউপি চেয়ারম্যান ফকর উদ্দিন আহমেদ বলেন, উৎসুখ জনতা দেখে মনে হচ্ছে সংসদ,ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়েও এ নির্বাচনে জনতার উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে আমি বলল যারা প্রতিনিধি হিসেবে আসবেন সঠিক ভাবে বিদ্যালয়ের উন্নয়ন,শিক্ষার মান নিয়ে কাজ করবেন।

নির্বাচনের প্রিসাডিং অফিসার একাডেকিম সুপার ভাইজার জানান,সুষ্টুভাবে নিবার্চন অনুষ্ঠিত হচ্ছে। কেন্দ্রে যাতে কোন ধরনের সমস্যা সৃষ্টি না হয় তাই উৎসুখ জনতাকে গেইটের বাহিরে অপেক্ষা করতে বলেছি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই