তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরনী অনুষ্ঠান

ত্রিশালে মোহাম্মদপুর উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নের ‘মোহাম্মদপুর উচ্চবিদ্যালয়’ এর ৫৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত জমকালো আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা স্কাউট ও বিদ্যালয়ের স্পোর্টস টিম মনমুগ্ধকর কুচকাওয়াজ প্রদর্শন করে।

এর আগে কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীতের পর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করা হয়। কুচকাওয়াজ শেষে বিভিন্ন বিভাগে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দেশাত্মবোধক গানের সঙ্গে নৃত্য পরিবেশন করে স্কুলের বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীরা। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বিদ্যালয়ের এড্হক কমিটির সভাপতি আলহাজ্ব এ.এইচ.এম কামরুজ্জামান মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক প্রবীণ নেতা ফজলে রাব্বী, হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাস্টার, ত্রিশাল পৌর আওয়ামীলীগ এর (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল বাতেন, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমিন মৃধা, উপজেলা একাডেমীক সুপার ভাইজার শাহানা আক্তার, পোড়াবাড়ী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাষ চন্দ্র দাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির, পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ ছাত্রছাত্রীদের অভিবাবক ও স্থানীয় সর্বস্থরের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতা পরিচালনা করেন সিনিয়র শিক্ষক (শারীরিক শিক্ষা) হেলাল উদ্দিন। এই অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফয়জুর রহমান ও কে.এম ওয়ালিউল হাসান।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল, ময়মনসিংহ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই