তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিদ্যালয়ের উন্নয়ন কাজে ব্যাপক অনিয়ম

নান্দাইলে গয়েশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উন্নয়ন কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ  
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের গয়েশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পে ব্যাপক অনিয়ম, দূর্নীতি ও কাজ না করেই ব্যাংক থেকে টাকা উত্তোলন করার অভিযোগ পাওয়া গেছে।

এলাকার ছাত্র/ছাত্রী অভিভাবক মোঃ মঞ্জুরুল হক, রফিকুল ইসলাম জানান, ২০২০-২০২১ অর্থ বছরে অত্র বিদ্যালয়ের জন্য ৩লাখ ২০ হাজার টাকা বরাদ্দ প্রদান করা হয়। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম কয়েক ধাপে ব্যাংক থেকে সাকুল্য টাকা উত্তোলন করে শুধুমাত্র একটি গ্লীল নিমার্ণ করে বাকী সাকুল্য টাকা আত্মসাত করেছে বলে অভিভাবকরা জানান।

উল্লেখ্য, বিদ্যালয়ে কোন ম্যানেজিং কমিটি না থাকায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এককভাবে উন্নয়ন কাজের তদারকি করে এককভাবে সুবিধা গ্রহন করেছেন। নান্দাইল উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী জানান, উক্ত বিদ্যালয়ে উন্নয়ন কাজের অনিয়ম ও দূর্নীতির অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

এবিষয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম জানান, সহকারী শিক্ষা অফিসার তাসলিমা বেগম লিপি উন্নয়ন কাজ করেছেন। আমি শুধু চেকে স্বাক্ষর করেছি। আমার হাত থেকে আরও টাকা অতিরিক্ত খরচ হয়েছে বলে তিনি দাবী করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই