তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের ৬টি কলেজের ৫টির অধ্যক্ষ নেই

নান্দাইলের ৬টি কলেজের ৫টির অধ্যক্ষ নেই,শিক্ষা কার্য্যক্রম ব্যাহত
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ৬টি কলেজের মাঝে ৫টি কলেজে দীর্ঘদিন ধরে অধ্যক্ষ না থাকায় শিক্ষার স্বাভাবিক কার্য্যক্রম চরমভাবে ব্যাহত হচ্ছে।

শহীদ স্মৃতি আদর্শ কলেজ নামে সরকারী হলেও শিক্ষক কর্মচারীগন সরকারী কলেজের ন্যায় কোন সুযোগ সুবিধা পাচ্ছেন না। নান্দাইল উপজেলা সদর সুমুত্ত জাহান মহিলা কলেজ, খুররম খান চৌধুরী কলেজ, আনওয়ার হোসেন খান চৌধুরী মহিলা কলেজ, শহীদ স্মৃতি সরকারী কলেজ ও সিংরইল ইউনিয়নের এডভোকেট আব্দুল হাই কলেজ (ননএমপিও) এই ৫টি কলেজে অধ্যক্ষের পর বছরের পর বছর ধরে খালী পড়ে আছে। শুধুমাত্র মুসুলী কলেচ অধ্যক্ষ হিসাবে কর্মরত আছে।

নান্দাইলের শিক্ষারমান উন্নয়নে অবিলম্বে সরকারী শহীদ স্মৃতি আদর্শ কলেজ সহ মোট ৫টি কলেজে পুনাঙ্গ অধ্যক্ষ নিয়োগের ব্যবস্থা গ্রহন করার জন্য শিক্ষানুরাগী ব্যক্তিগন জোরদাবী জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই