তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে শতভাগ পুনর্বাসনে যৌথ সভা অনুষ্ঠিত

গফরগাঁওয়ে শতভাগ পুনর্বাসনে যাচাইকরণ উপলক্ষে যৌথ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন(ক শ্রেণীর) পরিবারের শতভাগ পুনর্বাসনে যাচাইকরণ উপলক্ষে গতকাল মঙ্গলবার ময়মনসিংহের গফরগাঁও উপজেলা পরিষদ সভা কক্ষে সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার  মোঃ আবিদুর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভূমি)কাবেরী রায়,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার,নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন,গফরগাঁও থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন,ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী,আব্দুল্লাহ আল আমিন বিপ্লব(গফরগাঁও প্রেসক্লাব সভাপতি) ,মোস্তফা কামাল মনি,শামছুল আলম খোকন,নজরূল ইসলাম তোঁতা,মাহবুব আলম,রোকসানা বেগম,গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুছ ছালাম সুবজ,যুগান্তর প্রতিনিধি  তফাজ্জল হোসেন,নয়াদিগন্ত প্রতিনিধি রফিকুল ইসলাম খান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই