তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দানবীয় সরকারকে পরাজিত করতে জাতীয় ঐক্য

দানবীয় সরকারকে পরাজিত করতে জাতীয় ঐক্য করতে হবে
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ করে জাতীয় ঐক্যের মাধ্যমে দানবীয় সরকারকে পরাজিত করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি মঙ্গলবার (১৯ এপ্রিল) গাজীপুরের টেকনগপাড়া এলাকায় জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এমন মন্তব্য করেন।

বিএনপি মহাসিচব বলেন, একটি জাতীয় ঐক্য সৃষ্টি করতে হবে। আমরা জানি যে দানবীয় শক্তি যারা কথায় কথায় গুলি করে, জেলে নিয়ে যায়, গুম-হত্যা করে তাদের বিরুদ্ধে দাঁড়াতে হলে সর্বশক্তি নিয়ে জাতীয় ঐক্য সৃষ্টি করে দাঁড়াতে হবে। এজন্য সকল রাজনৈতিক দলগুলোকে আমরা আহবান করেছি।

গণতন্ত্র পুনরুদ্ধারে আমাদের একতাবদ্ধ হতে হবে।জেলা বিএনপির সদস্য সচিব ফজলুল হক মিলনের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বেনজির আহমেদ টিটু, হুমায়ূন কবীর খান, কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান।তথ্যমন্ত্রী হাসান মাহমুদের দেয়া এক বক্তব্যের প্রতিক্রিয়ায় মির্জা ফখরুল বলেন, যারা জিয়াউর রহমানকে অস্বীকার করে তারা বাংলাদেশের স্বাধীনতার বিরুদ্ধে, তারাই পাকিস্তানে অনুচর।

পাকিস্তানিদের চেয়ে সরকার আরো বেশি করছে উল্লেখ করে তিনি বলেন, ১৯৭১ সালে পাকিস্তানী হানাদার বাহিনী যেভাবে গণতন্ত্রকে ধ্বংস করেছিল, মানুষকে হত্যা করছিল, জাতীর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছিল সেই একইভাবে বর্তমান সরকার গণতন্ত্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে, মানুষের অধিকার কেড়ে নিচ্ছে এবং দুর্নীতে গোটা দেশ সয়লাব করে দিয়েছে। আমরা দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন করছি এবং দুদকে চিঠি দিয়েছি।সম্মেলনে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা দলে দলে অংশ গ্রহণ করেন। দ্বিতীয় পর্বে কাউন্সিলদের সরসরি ভোটের মাধ্যমে জেলা বিএনপির কমিটি নির্বাচিত করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই