তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নারীসহ আহত ৫

ভালুকায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নারীসহ আহত ৫
[ভালুকা ডট কম : ২০ এপ্রিল]
ভালুকা উপজেলার ৮নং ডাকাতিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামে বুধবার দুপুরে প্রতিপক্ষের হামলায় তিন  বৃদ্ধ নারীসহ ৫জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা সাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় আহতের স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অভিযোগ সুত্রে জানাযায়, উপজেলার সোনাখালী গ্রামের জাহাঙ্গীর আলম গংদের সাথে একই এলাকার মোস্তফা ও মজিবর গংদের  জমাজমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। ঘটনারদিন দুপুরে জাহাঙ্গীর আলম তার বোগদলীয় জমিতে নেট দিয়ে বেড়া দেয়ার সময় প্রতিপক্ষ একই এলাকার মোস্তফা (৩৫) মজিবর(৫১) মোফাজ্জল (২৬)গংরা জাহাঙ্গীর আলম(৩৮) এর উপর দা,লাঠি,লোহার রড দিয়ে  হামলা চালিয়ে আহত করে । জাহাঙ্গীর আলম এর ডাক চিৎকারে তার বাড়ীর লোকজন এগিয়ে আসলে তাদের উপর ও হামলা করা হয় হামলায় বাদীর মা রহিমা খাতুন(৭০),মেয়ে জাকিয়া সুলতানা (১৫),বড় বোন জমিলা খাতুন(৪৫),ভাগ্নি তানিয়া আক্তার (১৮)আহত হন। আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা সাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় আহত জাহাঙ্গীর আলম এর স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে ৮জনের নাম উল্লেখ করে  ভালুকা মডেল থানায়  একটি অভিযোগ দায়ের করেছেন।

মামলার বাদী পারভীন আক্তার জানান, বিবাদীরা পূর্বপরিকল্পিত ভাবে আমার স্বামী,সন্তান,মা,বোন,ভাগ্নির উপর হামলা করে আমার মাথায়,দা দিয়ে কোপ দেয় ও এলোপাথারী মারপিট করে এবং আমার বড় বোনের একটি পা ভেঙ্গে ফেলে তাদের সবাইকে আহত করে।

অভিযোক্ত মজিবর এর মোবাইল নাম্বারে ফোন দিয়ে সংযোগ না পাওযায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।  ভালুকা মডেল থানা ওসি কামাল হোসেন বলেন,এব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে তদন্তের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই