তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপি নেতার ঈদ উপহার সামগ্রী বিতরণ

ভালুকায় বিএনপি নেতা আলহাজ্ব হাতেম খাঁনের ঈদ উপহার সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
ভালুকায় শহীদ রাষ্টপ্রতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় পৌরসভার সকল ওয়ার্ড পর্যায়ে সাধারন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ভালুকায় বিএনপির দুইবারের মনোনীত মেয়র প্রার্থী, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও পৌর বিএনপির আহবায়ক প্রার্থী, বিশিষ্ট দানবীর আলহাজ্ব হাতেম খাঁন।

ভালুকায় বিগত বছর গুলোর ন্যায় এবারও আলহাজ্ব হাতেম খাঁন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় পৌরসভার প্রতিটি ওয়ার্ডের সাধারন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন। আজ পৌরসভার ১ নং ওয়ার্ডের খালার মোড় মাদ্রাসায় ও ৩ নং ওয়ার্ডের চাপড়বাড়ি দাখিল মাদ্রাসা মাঠে সকাল ১১ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত সাধারন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী  (আতব চাল,ডাল,তৈল, চিনি, সেমাই ও সাবান) প্যাক করে বিতরণ করেন এবং অনেক অসহায় মানুষকে নগত অর্থ হাতে তুলে দেন। পর্যায়ক্রমে ২৭ রমজানের মধ্যে বাকি ওয়ার্ড গুলোতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করবেন বলে তিনি জানান।

এসময় ঈদ উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, ভালুকা উপজেলা যুবদলের সাবেক সভাপতি আবুল হোসেন, সেচ্ছাসেবক দল পৌর শাখার যুগ্ন-আহবায়ক এস এম ফিরোজ আহম্মেদ, পৌর বিএনপির নেতা হাজ্বী এমদাদ, বাচ্চু মিয়া, পৌর ছাত্রদলের সদস্য সচিব আদি খান শাকিল, ভরাডোবা ইউনিয়ন সেচ্ছাসেবক দল নেতা মোঃ নাজমুল ইসলাম,সেচ্ছাসেবক দল নেতা তোফায়েল আহম্মেদ তপুসহ ছাত্রদলের নেতৃবৃন্ধ।

আলহাজ্ব হাতেম খাঁন ভালুকা পৌরবাসীকে দীর্ঘ ১ যুগের বেশি সময় ধরে প্রতিটি ঈদে পৌরসভার ৯টি ওয়ার্ডে সাধারন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে আসছেন। এবারও সেই ধারাবাহিকতায় পৌরসভার সকল ওয়ার্ডে ঈদ উপহার বিতরণ করছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই