তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ২বাটি লালশাকের মূল্য ২শ টাকা

নওগাঁয় ২বাটি লালশাকের মূল্য ২শ টাকা,৩ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
নওগাঁর সাপাহারে চাঁপাই ফাইভ স্টার হোটেল মালিককে ২বাটি লালশাকের দাম ২শ টাকা নেওয়ায় ৩ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার বিকিলে ভোক্তা অধিকারের নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন এ জরিমানা করেন।

জেলা ভোক্তা অধিকার কার্যালয় সূত্র জানায়, গত ৬জানুয়ারি সাপাহার হাসপাতাল রোড চাঁপাই ফাইভ স্টার হোটেলে দুপুরের খাবার খান বগুড়া টিএমএসএস ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড আইসিটির অধ্যক্ষ সুব্রত সুবন আচার্য্য। খাবার খেয়ে তিনি বিল পরিশোধ করতে গেলে হোটেল মালিক লালশাকের মূল্য ১০০ টাকা ধরে দুই বাটি শাকের মূল্য ২০০ টাকাসহ মোট ৫১০টাকা বিল ধরিয়ে দেন। পরে তিনি বিল পরিশোধ করে রশিদ নিয়ে চলে যান। পরে এ বিষয়ে ভোক্তা অধিকারে অভিযোগ করেন সুব্রত সুবন আচার্য্য। তার অভিযোগ পেয়ে জেলা কার্যালয়ের অফিসে উপস্থিত হওয়ার জন্য চাঁপাই ফাইভ স্টার হোটেল মালিককে পরপর তিনবার নোটিশ দেয় ভোক্তা অধিকার। মালিক উপস্থিত না হওয়ায় বিষয়টি নিষ্পত্তি করতে তার হোটেলে গিয়ে তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়। একই সঙ্গে অভিযোগকারীকে জরিমানার ২৫শতাংশ হিসেবে ৭৫০ টাকা দেয়া হয়।

ভোক্তা অধিকারের নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন এসব তথ্য নিশ্চিত করেন। এসময় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম, স্যানিটারি ইন্সপেক্টর শওকত আলীসহ অন্যরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই