তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সাংস্কৃতিক কর্মীদের মানাপের ঈদ উপহার

নওগাঁয় সাংস্কৃতিক কর্মীদের মাঝে মানাপের ঈদ উপহার বিতরন
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) নওগাঁ জেলা শাখার উদ্যোগে সাংস্কৃতিক কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে। শুক্রবার বিকেলে মানাপ নওগাঁ জেলা শাখার কার্যালয়ে ৫০জন সাংস্কৃতিক কর্মীদের পরিবারের মাঝে এই ভালোবাসার ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মানাপ নওগাঁ জেলা শাখার উপদেষ্টা ইঞ্জিনিয়ার চন্দন কুমার দেব, জাহেদুর রহমান বাবু, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জেলা শাখার সভাপতি উত্তম সরকার, সহ-সভাপতি রাবেয়া খাতুন বেলি, এস এম আলমগীর হোসেন, এ কে এম ফজলে মাহমুদ চাঁদ, সাধারণ সম্পাদক আব্দুল হাই সিদ্দিকী সিটু, সহ-সাধারণ সম্পাদক অন্তর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইবনুল সাঈদ ইমন, পৌর শাখার সভাপতি রায়হান আলী, সাধারণ সম্পাদক অভিজিত দাস, সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিনসহ জেলা কমিটি ও পৌর কমিটির সকল নেতৃবৃন্দ।

সভাপতি উত্তম সরকার বলেন ধর্ম যার যার উৎসব সবার তাই আমাদের সংগঠনের সাংস্কৃতিক কর্মীদের সঙ্গে ঈদের আনন্দ ও খুশির কিছু অংশ বিনিময় করার লক্ষ্যেই এই ছোট্ট উদ্যোগ গ্রহণ করা। এই ছোট্ট ভালোবাসার ঈদ উপহার দিতে পেয়ে আমরাও অনেক আনন্দিত। আগামীতে সংগঠনের পক্ষ থেকে আরো বড় ধরনের উদ্যোগ গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই