তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-৬ আসনের আ.লীগ নেতৃবৃন্দের ঈদের উপহার

নওগাঁ-৬ আসনের আ.লীগ নেতৃবৃন্দের এমপির ঈদের উপহার
[ভালুকা ডট কম : ৩০ এপ্রিল]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন ধর্ম যার যার উৎসব কিন্তু সবার। করোনা ভাইরাস সংকট কাটিয়ে দীর্ঘ প্রায় দুই বছর পর বাংলার মানুষ আনুষ্ঠানিক ভাবে মুসলমানের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতরকে উদযাপন করতে যাচ্ছে।

তাই এই উৎসবের খুশি ও আনন্দকে কেউ যেন ধর্মীয় কটুক্তির মাধ্যমে কোন ভাবে অম্লান করতে না পারে সে জন্য সরকার বদ্ধ পরিকর। বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকেই বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। প্রশাসন সদা সর্বদাই সজাগ আছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে ধর্ম নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারী কটুক্তির কোন স্থান নেই। রমযান মাস থেকে সংযম ও ত্যাগের শিক্ষা গ্রহণ করে সবাইকে নতুন করে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একযোগে কাজ করতে হবে।

শনিবার বিকেলে নওগাঁর রাণীনগর ও আত্রাই উপজেলা আওয়ামীলীগ, তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ, সুধীসমাজের নেতৃবৃন্দ ও গনমাধ্যকর্মীদের মাঝে ঈদের উপহার হিসেবে পাঞ্জাবী ও থ্রি-পিচ প্রদানের সময় দুই উপজেলার দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এই কথাগুলো বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন দুই উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সম্পাদকসহ তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ। সাংসদ তার নিজ উদ্যোগে দুই উপজেলার দলীয় কার্যালয় ও তার ব্যক্তিগত অফিস থেকে ২ হাজার পিচ পাঞ্জাবী ও ৫শত থ্রি-পিচ ঈদ শুভেচ্ছা উপহার হিসেবে প্রদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই